ভিডিও

ঘটনাস্থল থেকে চাপাতি ও লাঠি জব্দ

ধুনটে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগ 

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: মার্চ ২৭, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় চাঁদার দাবি করে না পেয়ে দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে তোতা মিয়া (৪২) নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে স্থানীয় সাত ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি চাপাতি ও চারটি লাঠি জব্দ করেছে। 

অভিযোগ ও স্থানয়ীর সূত্রে জানা যায়, ব্যবসায়ী তোতা মিয়া রাজশাহীর বাগমারা উপজেলার খাজুরকরখন্ড গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি প্রায় চার বছর ধরে ধুনট উপজেলার ভুতবাড়ি গ্রামে ভাড়া বাড়িতে থাকেন। এই এলাকার হাট-বাজার থেকে বাঁশ কিনে নিয়ে রাজশাহী এলাকায় বিক্রি করেন। প্রায় এক মাস আগে থেকে ভুতবাড়ি গ্রামের আব্দুল মজিদ, শাহ আলী ও তার লোকজন তোতা মিয়ার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

কিন্তু তাদের চাঁদা দিতে অস্বীকার করায় তোতা মিয়ার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে তারা। এ অবস্থায় তোতা মিয়া ১৮মার্চ সন্ধ্যায় স্থানীয় ঢেকুরিয়া বাঁজার থেকে বাঁশ কিনে ভুতবাড়ি গ্রামে ফিরছিলেন। তিনি ভুতবাড়ি বাঁধের ওপর পৌছলে আব্দুল মজিদ, শাহ আলী ও লোকজন অস্ত্রের ভয় দেখিয়ে তোতা মিয়ার কাছ থেকে ৫৫ হাজার টাকা কেড়ে নেয়। এ সময় তোতা মিয়ার চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। 

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে চাঁদাবাজদের ফেলে যাওয়া চাপাতি ও লাঠি জব্দ করেছে। এ ঘটনায় ওই দিনই তোতা মিয়া বাদি হয়ে আব্দুল মজিদ ও শাহ আলীসহ সাত জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। 

এ বিষয়ে শাহ আলী বলেন, এ ধরণের ঘটনার কথা শুনেছি। কিন্ত ওই ঘটনার সাথে আমি জড়িত ছিলাম না। তারপরও আমার নামে থানায় মিথ্যা অভিযোগ করা হয়েছে। 

ধুনট থানার উপ-পরিদর্শক আব্দুস সামাদ বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে চাপাতি ও লাঠি জব্দ করা হয়েছে। ব্যবসায়ী তোতা মিয়া বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করছেন।  

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS